
লাইভ কনসার্টের জন্য জ্বর অনুসরণ করুন
পান্ডেমিয়া ছিল অবিস্মরণীয়। তবে মনে হয় যে আমরা যা ভুলে গেছি তা হ’ল আমাদের প্রিয় শিল্পীর পুরো এবং কঠোর প্রত্যক্ষভাবে কোনও কনসার্টের জন্য প্রবেশদ্বার কেনা কতটা সহজ ছিল। স্বপ্নের ইনপুটগুলি কেনার জন্য জ্বর এখনও ফুটে উঠছে এবং পরিচালনা সংস্থাগুলি ‘বিক্রয়কৃত’ পোস্টারটি ঝুলিয়ে দেওয়ার কয়েক মাস আগেপোস্টার যা বিশেষত শিল্পীকে একই শহরে আরও একটি কনসার্ট দেওয়ার বিষয়টি বিবেচনা করে। যেমন দানি মার্টন।
এবং এটি হ’ল এল ক্যান্টো ডেল লোকোর প্রাক্তন নেতার ক্ষেত্রে লক্ষণীয় চেয়ে বেশি, যেহেতু 2024 সালে ঘোষণার কয়েক ঘন্টার মধ্যে, মাদ্রিদে প্রায় একটানা দশটি কনসার্ট 2025 এর শেষের দিকে, প্রবেশ করা ইতিমধ্যে অসম্ভব ছিল। দেখে বিশ্বাস হচ্ছে।
পান্ডেমিয়ার পরে, সমস্ত লাইভ সংগীত বিশেষজ্ঞরা সম্মত হন যে জনসাধারণ সত্যই কনসার্টগুলি উপভোগ করতে চেয়েছিল। তবে কখনও কখনও এটি ব্যাখ্যা করা কঠিন যে কীভাবে টিকিট বিক্রয় ঘটেছিল যেগুলি আগে বিবেচিত মধ্যবিত্তের মধ্যে ছিল এমন ইভেন্টগুলির জন্য কীভাবে ট্রিগার করা হয়েছে। টিকিট সস্তা হওয়ার আগে। এর আগে ঘেরগুলি পূরণ করা হয়নি। আগে কেউ কনসার্ট ঘোষণা করার আগে। দেখে মনে হচ্ছে যা পরিবর্তিত হয়েছে।
যারা দুর্দান্ত শিল্পীকে ঘনিষ্ঠভাবে দেখতে আগ্রহী তারা অসংখ্য গায়কদের মধ্যে বিতরণ করা হয়। সাধারণ জনগণ কেবল দানি মার্টন ওএ টেলর সুইফট দেখতে চায় নাতবে লিভা, বুনবুরি, মিকেল ইজাল, দানি ফার্নান্দেজ, ছায়ান, বিসবাল, মেলান্দি, পাবলো ল্যাপেজ, ম্যানুয়েল ক্যারাসকো, লোলা ইন্ডিগো, মেন জি, আইটানা বা পাবলো আলবোরানকেও।
রেকর্ড পরিসংখ্যান
যদিও ২০২৪ সালের সুনির্দিষ্ট পরিসংখ্যান এখনও প্রকাশ করা হয়নি, তবে ২০২৩ সালের মধ্যে যারা লাইভ মিউজিককে এমন স্তরে পৌঁছায় না তা সমর্থন করে না: এই খাতটি বিশ্বকে ২৮,০০০ মিলিয়ন ডলারে বিল করা হয়েছে, এটি এমন একটি সত্য যা ১ 16 শতাংশ থেকে ২০৩০ হারে বাড়তে থাকবে বলে আশা করা হচ্ছে, যখন তারা ৮০,০০০ মিলিয়ন ছাড়িয়ে যেতে পারে। স্পেনে, একই 2023, অবস্থান বিক্রয় 578.99 মিলিয়ন ইউরোর কাছে পৌঁছেছেঅ্যাসোসিয়েশন অফ মিউজিকাল প্রমোটারস (এপিএম) অনুসারে, একটি historical তিহাসিক রেকর্ড এবং এটি ২০২২ সালের তুলনায় ২ %% বেশি প্রতিনিধিত্ব করে। এসজিএই ইয়ারবুক আশ্বাস দিয়েছে যে এটি নিশ্চিত করেছে সে বছর স্পেনে কনসার্টের উপস্থিতি এবং উত্সবগুলির সংখ্যা ছিল 28,342,115 জনএক দশকের সর্বোচ্চ চিত্র।
স্প্যানিশ গায়ক এবং গোষ্ঠীগুলি দুর্দান্ত মণ্ডপটি পূরণ না করার ভয় হারিয়ে ফেলেছে। তবে কী মনে হচ্ছে এটি ছড়িয়ে পড়েছে কোনও কনসার্ট অনুপস্থিত বা কোনও কিছুর বাইরে থাকার ভয়FOMO এর সংক্ষিপ্ত বিবরণ (“অনুপস্থিতির ভয়”)। কারণ কনসার্টগুলি এমন ইভেন্টগুলিতেও পরিণত হয়েছে যেখানে প্রত্যেকে হতে চায় … এবং তারা যে সামাজিক নেটওয়ার্কগুলি ছিল সেগুলি প্রকাশ করে।