সমস্ত কিছু পরিবর্তন করুন যাতে কিছুই পরিবর্তন হয় না, একটি বিজয়ী কৌশল

সমস্ত কিছু পরিবর্তন করুন যাতে কিছুই পরিবর্তন হয় না, একটি বিজয়ী কৌশল

“যখন আমরা তৈরি করি সভ্যতা 1991 সালে, আমরা কখনই ভাবতে পারি না যে আমরা এখনও সেখানে থাকব, তিন দশকেরও বেশি পরে। »» সত্য বলতে, আমরা হয়, সেই সময় আমরা কেবল এটি খেলতে একটি পিসি কিনেছিলাম! ফ্র্যাঞ্চাইজির পিতা সিড মিয়ার, যার সপ্তম ওপাস ১১ ই ফেব্রুয়ারি প্রকাশিত হয়েছে, এভাবে প্রেসে প্রেসে প্রেরিত গেমের সংস্করণে উপস্থাপিত হয়েছে যা কৌশল গেমগুলির শীর্ষে উঠে এসেছে।

মূল 2 ডি পিক্সেল থেকে বর্তমান সংস্করণ পর্যন্ত, পথটি থেকে ভালভাবে অনুসরণ করা হয়েছে। খুব বেশি দূরে না গিয়ে আসুন আমরা দুর্দান্ত উদ্ধৃতি দিন সভ্যতা ভি (২০১০), যিনি ষড়ভুজ মানচিত্র গ্রহণ করে তার ছোট বিপ্লব করেছিলেন, তারপরে মাস্টারফুল সভ্যতা ষষ্ঠ (2016), আরও কৌশলগত করেছে। সিড মিয়ার 2014 সালে ব্যাখ্যা করেছিলেন যে তাঁর স্টুডিও ফায়ারাক্সিস গেমস প্রতিটি পুনরাবৃত্তির জন্য একটি “তৃতীয় পক্ষের নিয়ম” গ্রহণ করেছে সভ্যতা :: “Traditional তিহ্যবাহী খেলার এক তৃতীয়াংশ, সর্বশেষতম সংস্করণ এবং উদ্ভাবনের এক তৃতীয়াংশের তুলনায় উন্নতির এক তৃতীয়াংশ। »» এই নতুন অংশ সম্পর্কে কি?

নীতিটি সর্বদা একই থাকে: একটি জাতির নিয়তির সভাপতিত্ব করুন এবং এটিকে বিজয়ের দিকে নিয়ে যান। আমরা একটি নেতা বেছে নিই, আমরা পুরো খেলাটি রাখব, তারপরে একটি সভ্যতা, যা এই সময়ের সাথে এর কোনও সম্পর্ক থাকতে পারে না। আমাদের সূচনা বিনয়ী, আমাদের কেবল একটি সাধারণ উপনিবেশ রয়েছে যাকে একটি শহর খুঁজে পেতে খুব দ্রুত তার বিস্টের ত্বক রাখতে হবে। ফ্রেশওয়াটার, কাছাকাছি সংস্থান … আসুন আমরা নিজেরাই ইনস্টল করি!

শাসনচয়ন করতে হয়

পছন্দগুলিতে আসুন: আমরা কি কৃষি কর্মক্ষমতা উন্নত করতে বা একটি সামরিক ইউনিট উত্পাদন করতে যাচ্ছি? পানিতে জাহাজ রাখতে বা আমাদের লগগুলির ফলন বাড়ানোর জন্য কি আমাদের গবেষণাকে গাইড করতে হবে? ধর্মীয় বিশ্বাস বিকাশ করা বা বাণিজ্যিক রাস্তা স্থাপন করা কি ভাল?

যদি জিনিসগুলি করার বিভিন্ন উপায় থাকে তবে চলুন না! কারণ খুব দ্রুত আমরা অন্যান্য সভ্যতার সাথে মিলিত হই, যা একটি প্রতিশ্রুতিবদ্ধ জায়গায় বসতি স্থাপন করতে পারে বা আমাদের সামনে একটি অনন্য বিস্ময় তৈরি করতে পারে। আমাদের ক্রিয়া অনুসারে, তারা কমবেশি বন্ধুত্বপূর্ণ হয়ে উঠবে।

তারপরে প্রভাবটি খেলায় আসে, যা তাদের সাথে আমাদের সম্পর্কের উন্নতি বা অবনমিত করার জন্য কূটনৈতিক পদক্ষেপগুলি চালু করা সম্ভব করে তোলে, জোটের অনুমোদন দেয় বা আমাদের দ্বন্দ্বের দিকে পরিচালিত করে (আমাদের এখানে লিখতে হবে যে যুদ্ধটি খারাপ, তবে, তবে, প্রকৃতপক্ষে, এটি নির্ভর করে, বিশেষত যখন আপনি সবচেয়ে শক্তিশালী হন – তবুও এটি কখনও লড়াই করা সম্ভব নয়)।

শহরটি জনসংখ্যায় জিতেছে, নতুন বাক্সগুলি কাজে লাগানো যেতে পারে। উন্নয়ন একটি গ্রামীণ জেলা তৈরি করে, যা নতুন ফলন উত্পন্ন করে। শহরটি একটি বাক্সে দুটি বিল্ডিং সম্পাদনা করে নগর জেলাগুলিও গঠন করতে পারে, এটি অনুৎপাদনশীল করে তোলে। এই বিনিয়োগগুলিকে অনুকূল করা সুস্পষ্ট এবং প্রত্যাশার অনুরোধ করে, কারণ নগর জেলা অপ্রয়োজনীয় এবং বিল্ডিংয়ের ফলন তাদের সংলগ্ন বাক্সগুলির উপর নির্ভর করে।

আপনি এখনও আপনার বয়সে খেলছেন?

একটি মূলধন একটি সাম্রাজ্য তৈরি না করে, আমাদের এখন প্রসারিত করতে হবে। উপনিবেশবাদীরা এখন পৌরসভাগুলি খুঁজে পেয়েছিল, যাদের উত্পাদন বিল্ডিং বা ইউনিটগুলি তৈরি করতে দেয় না (তাদের অবশ্যই কেনা উচিত, এবং পছন্দগুলি সীমাবদ্ধ), যখন খাবারটি শহরগুলিতে পুনঃনির্দেশিত হয়। যে কোনও সময়, একটি কম্যুনকে শহরে রূপান্তর করা সম্ভব। আমাদের সম্প্রসারণে, তাই আমাদের এই দুটি ধরণের শহরের মধ্যে সঠিক ভারসাম্য খুঁজে পেতে হবে।

উদ্দেশ্য অর্জনের ডিন্ট দ্বারা, আমরা বর্তমান যুগে (প্রাচীনত্ব, অন্বেষণ তখন আধুনিক) পরবর্তী দিকে অগ্রসর হই। এটি ইতিহাসের একটি পৃষ্ঠা যা পরিণত হয়, কারণ – এবং এটি এই পর্বের অন্যতম প্রধান অভিনবত্ব – আমরা ডগমাস এবং ব্র্যান্ডের নতুন প্রযুক্তির জন্য গবেষণা গাছ সহ একটি নতুন সভ্যতার মাথায় প্রতিটি নতুন যুগ শুরু করি। সবকিছু আবার করা উচিত নয়, তবে বিল্ডিংগুলি অপ্রচলিত হয়ে উঠেছে, আমরা যে শহরগুলি প্রশান্ত করেছিলাম সেগুলি অদৃশ্য হয়ে গেছে, সংবাদ দ্বারা প্রতিস্থাপিত হয়েছে, বিদেশী নেতাদের সাথে সম্পর্ক কমবেশি শূন্যের সাথে পুনরায় সেট করা হয়েছে, জোট বা যুদ্ধগুলি এখনও বাম পরিণতিগুলি ব্যয় করে ব্যয় করেছে।

পর্যালোচনা পড়ুন | আমরা খেলেছি … “সভ্যতা ষষ্ঠ”, সাম্রাজ্য সিমুলেটর যা গল্পগুলি বলে

অবশেষে শেষ যুগে আসে, তার পরে চূড়ান্ত মিশনগুলির একটি সম্পূর্ণ করে প্লেয়ারকে বিজয়ী নিযুক্ত করা হয়। আমরা যখন আমাদের লোককে নিওলিথিক থেকে স্থান বিজয়ী করার অভ্যাসে পৌঁছেছিলাম, তখন এই বিকল্পটি শুরুতে বিচ্ছিন্ন হয়ে অংশটিকে আরও গতিশীল করে তোলে, বিশেষত বয়সের প্রতিটি প্রান্তের পূর্বে প্রাপ্ত উদ্দেশ্যগুলি পরবর্তীতে বোনাস নিয়ে আসে।

বিশ্ব

বিশেষ শিক্ষার্থী এবং শিক্ষক অফার

আমাদের সমস্ত সীমাহীন সামগ্রী € 12.99 এর পরিবর্তে € 6.99/মাস থেকে অ্যাক্সেস করুন।

নেমে যাও

তাহলে পরিবর্তন? অবশ্যই, তবে কার্ডগুলি প্রত্যাখ্যান করে, ফিরাক্সিস তার সাফল্য অর্জনের মূল বিষয়টি বজায় রেখে লাইসেন্সের প্রতি আগ্রহ পুনরায় চালু করতে সক্ষম হয়েছিল। আসুন, আরেকটি শেষ রাউন্ড, কেবল দেখতে …

প্রতিকৃতি পড়ুন | নিবন্ধটি আমাদের গ্রাহকদের জন্য সংরক্ষিত ভিডিও গেম: সিড মিয়ার, রকস্টার নিজেও সত্ত্বেও

পিক্সেল মতামত

আমরা পছন্দ করেছি:

  • খুব জটিল না হয়ে খুব সম্পূর্ণ গেমের গভীরতা;
  • কূটনীতির পাশাপাশি এর প্রক্রিয়াগুলির দ্বারা নেওয়া গুরুত্বপূর্ণ ভূমিকা।

আমরা এটি কম পছন্দ করেছি:

  • গেমের অনেক দিক সম্পর্কে তথ্যের অভাব;
  • কমান্ডারদের সাথে যুদ্ধের পরিচালনা, যারা এখন একা অভিজ্ঞতা গ্রহণ করেন;
  • গুপ্তচরবৃত্তি প্রতিরোধের প্রায় অসম্ভবতা।

এটি আপনার পক্ষে আরও বেশি যদি …

  • আপনি পছন্দ করেছেন সভ্যতা ষষ্ঠ এবং অভিনবত্বের জন্য উন্মুক্ত;
  • আপনি কেবল পালা দ্বারা শপথ করুন -দ্বারা;
  • আপনি সাদা রাত থেকে ভয় পান না।

এটি আপনার পক্ষে বেশি না যদি …

  • আপনি পছন্দ করেছেন সভ্যতা ষষ্ঠ এবং অভিনবত্বের জন্য উন্মুক্ত নয়;
  • আপনি দেখতে পান যে সংক্ষিপ্ত অংশগুলি সেরা;
  • একজন ian তিহাসিক হিসাবে আপনার সংবেদনশীলতা আপনাকে পার্সিয়ান কিং দ্বারা প্রতিষ্ঠিত প্যারিসের দৃষ্টিভঙ্গি অসহনীয় করে তোলে, চীন প্রাচীর দ্বারা বেষ্টিত ব্র্যান্ডেনবার্গে তার দরজা সহ।

পিক্সেল নোট:

19 রোমান সেনা/22।

এই বিষয়বস্তু পুনরায় ব্যবহার করুন

CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus ( )