![জোটা লিনারেস দাবি করেছেন যে আমরা যে বইগুলি পড়েছি সেগুলি ঘরে ঝুলন্ত অবস্থায় “আমাদের কী করে” তৈরি করেছে “ জোটা লিনারেস দাবি করেছেন যে আমরা যে বইগুলি পড়েছি সেগুলি ঘরে ঝুলন্ত অবস্থায় “আমাদের কী করে” তৈরি করেছে “](https://krishokbarta.com/wp-content/uploads/2024/12/কৃষকবার্তা.jpg)
জোটা লিনারেস দাবি করেছেন যে আমরা যে বইগুলি পড়েছি সেগুলি ঘরে ঝুলন্ত অবস্থায় “আমাদের কী করে” তৈরি করেছে “
লেখক জোটা লিনারেস একটি সংবেদনশীল এবং খুব ব্যক্তিগত ঘোষণার সাথে উদ্বোধন করেছেন একটি নতুন সংস্করণ ক্যাসানকা ঘরগুলির আন্তর্জাতিক উত্সব।
জোটা লিনারেস স্টিফেন কিংকে উদ্ধৃত করে তাঁর ঘোষণাটি শুরু করেছেন, যিনি তাঁর স্মৃতিচারণে বলেছিলেন যে লেখা একটি নিরাপদ জায়গা তৈরি করছে যেখানে আপনার খারাপ কিছু ঘটতে পারে না। “একটি সংজ্ঞা কী, দীর্ঘ সময়ের জন্য, আমি অনুভব করেছি যে আমি এটি কেবল আমার জন্য লিখেছি,” লেখক বলেছেন, যিনি এই বিবরণটি পড়ার ক্ষেত্রেও প্রয়োগ করা যেতে পারে বলে মনে করেন।
লিনারেস ব্যাখ্যা করেছেন যে »আমি লেখকের আগে একজন চলচ্চিত্র পরিচালক, তবে আমার নিশ্চিত জায়গাটি সাহিত্য, শব্দ এবং স্বীকার করেছে« যে আমি অজ্ঞান হয়ে পড়তে শিখেছি, “একটি ছোট আন্দালুসিয়ান শহরের বাস্তবতা থেকে পালিয়ে যান যেখানে আশি হয়ে থাকে লজ্জা পাওয়ার কারণ ছিল আলাদা।
উত্সবটির প্রচারক মন্তব্য করেছেন যে সেই সময়ে এটি একটি “আলগা টুকরা” যা খাপ খায় না “ধাঁধাটিতে খুব স্বাভাবিকতা বন্ধ”, তবে তার গর্তটি “একটি গল্পের ভিতরে” খুঁজে পেয়েছিল।
“যেখানে অন্যরা কেবল একটি সাদা ক্যানভাসে পিঁপড় হিসাবে কালো গানের কথা দেখেছিল, আমার জন্য তারা বিভিন্ন গ্রহ ছিল যেখানে আমি চেয়েছিলাম কিন্তু যখন তিনি পড়েন এটির মতো কাজ করে, হাউস অফ স্পিরিটস এবং মেষশাবকের নীরবতা।
“আমরা সকলেই বেড়ে ওঠে, এবং আমাদের স্মৃতি সর্বদা আমাদের স্মৃতিগুলিকে সংশোধন করে, তবে আমরা যে বইগুলি পড়েছি তা কখনই আমাদের তৈরি করে তোলে না এবং এটি আমাদের কী তা করে তুলেছে,” তিনি ঘোষণা করেছিলেন।
এরপরে, চলচ্চিত্র ও টেলিভিশন পরিচালক, যিনি এলিটের মতো প্রকল্পের দায়িত্বে ছিলেন, তিনি “আন্দালুসিয়ান 80 এর দশকের জন্য জোর দিয়েছিলেন, জীবন বই এবং সিনেমা এবং গল্পগুলিতে ছিল বাস্তব জীবনের মতোই গুরুত্বপূর্ণ”। আজ তাঁর আবেশ “গল্পগুলি আমদানি অব্যাহত রাখে” এবং আমরা একজন লেখকের কণ্ঠে স্বীকৃতি দিয়েছি “কী ভালবাসা, মৃত্যু, বেদনা এবং বন্ধুত্বের অর্থ”।
সুতরাং, লিনারেস তাঁর ঘোষণায় অংশ নিয়েছেন তাদের সাথে ভাগ করে নিয়েছেন যে, যখন তিনি তাঁর প্রথম উপন্যাস, দ্য লাস্ট গ্রীষ্মের আগে সর্বোপরি লিখেছিলেন, বিজয়ী কাসা কাসা কাসা থেকে কালো মাসার্নি টর্মো অ্যাওয়ার্ড“আমি এটি ভেবেই করেছি যে একদিন কেউ এই শব্দগুলি পড়বে”, কারণ আমি যা চেয়েছিলাম তা ছিল “লেখার মাধ্যমে, যা আমার মায়ের মৃত্যুর অর্থ ছিল।” এটি তাকে তার লোক এবং তাঁর পরিবারের ইতিহাসে প্রবেশ করতে পরিচালিত করেছিল, দরজা খোলার “যা” দীর্ঘকাল ধরে বন্ধ ছিল। “
«আমি কখনই সেই পাঠকদের অপেক্ষা করি নি, ঠিক যেমন আমার সাথে কিছু লেখকের সাথে ঘটে, ইসমাইল এবং লেগুনার গল্পটি বুঝতে এবং বুঝতে পারি যেন তারা তাঁরই ছিল, আমার চরিত্রগুলিতে তারা তাদের মায়েদের, তাদের বন্ধু, তাদের ভাইদের তাদের ভাইদের কাছে স্বীকৃতি দিয়েছে , তাঁর লোকদের কাছে, তাঁর শহরে, “তিনি এমন কিছু পাঠককে ধন্যবাদ জানিয়েছেন যারা অনুভব করতে পেরেছেন” যে আমি একজন লেখক, নকল নয়। “
“পাঠকদের ধন্যবাদ আমি বুঝতে পেরেছিলাম যে হ্যাঁ, আপনি মৃত্যুর জন্য মজা করতে পারেন, কারণ আমার চরিত্রগুলি, এবং তাই আমার মা এবং আমি নিজে, আমরা এই পৃষ্ঠাগুলিতে সর্বদা বেঁচে থাকব,” লেখক বলেছিলেন, এর চেয়ে গুরুত্ব শেষ করার চেয়ে লেখক বলেছেন ঝুলন্ত ঘরগুলির পাঠকরা যে “আবেগ” রেখেছিলেন, “যারা লেগুন এবং তাদের চরিত্রগুলিকে বাস্তব কিছুতে রূপান্তর করতে সক্ষম হয়েছে।”
তার ঘোষণার পরে, জোটা লিনারেস ব্ল্যাক-মাস্টার টর্মো অ্যাওয়ার্ড পেয়েছে, এটি 1,500 ইউরো দ্বারা অনুমোদিত, অ্যান্টোনিও ল্যাপেজ, এই পুরষ্কারটিকে স্পনসর করে এমন বৈদ্যুতিক উপাদানের বিজয়ের পরিচালক।
এই উদ্বোধনে তারা উত্সবের পরিচালক সেরজিও ভেরা ছাড়াও হস্তক্ষেপ করেছেন কাউন্সিলর এবং সংস্কৃতির প্রাদেশিক ডেপুটি, মারিয়া অ্যাঞ্জেলেস মার্টিনেজযিনি সেরজিও ভেরা এবং তার দলকে ধন্যবাদ জানিয়েছেন এবং রিডিং ক্লাবটি উপস্থিত লেখকদের কাছে প্রেরণ করে এমন “ঘনিষ্ঠতা” তুলে ধরেছেন; এবং কুয়েঙ্কায় কমিউনিটি বোর্ডের সংস্কৃতি প্রতিনিধি, গুস্তাভো মার্টিনেজ, যিনি উদযাপন করেছেন যে কাসা কাসা কাসা হাসে কাসা কাসা কাসা স্পেনের কালো ঘরানার দুর্দান্ত ঘটনাগুলির মধ্যে প্রতিষ্ঠিত হয়েছে।
জুয়ান মাদ্রিদ এবং টনি রোমানোর গল্প
কাসা কাসা কাসা কাসা ক্যাসা কাসা কাসা ক্যাসাসের উদ্বোধনী দিবসের দ্বিতীয় অধিবেশনটি জুয়ান মাদ্রিদ অভিনীত, যিনি এই সৃষ্টির ৪৫ বছর বয়সে টনি রোমানোর চরিত্র সম্পর্কে সেরজিও ভেরার সাথে কথা বলেছেন, যা বক্সিং বন্ধু হিসাবে অনুপ্রেরণা হিসাবে ছিল।
মাদ্রিদ বিভিন্ন নায়কদের সাথে মজার উপাখ্যানগুলির সাথে ভাগ করেছেন, যেমন ক্যামিলো জোসে সেলার মতো লেখক থেকে শুরু করে কিউবার সেমিনারিয়ান, যিনি তাকে ক্যাবারে সিগার বিক্রয়ের সাথে পরিচয় করিয়ে দিয়েছিলেন। তিনি আলফাগুয়ারায় তাঁর মঞ্চ চলাকালীন “যারা বইয়ের ফ্ল্যাপ আবিষ্কার করেছিলেন” বলেও ধারণা করেছেন।
জুয়ান মাদ্রিদ কালো উপন্যাসে ড্যাশিল হ্যামমেটের কাছে এবং বিশেষত তাঁর উপন্যাস ‘দ্য ক্রিস্টাল কী’ এর কাছে তাঁর রেফারেন্টগুলির মধ্যে উল্লেখ করেছেন এবং সার্ভেন্টেসের মতো দৈত্যের “বাস্তববাদী লেখক” এবং একজন অনুসারী হিসাবে সংজ্ঞায়িত করা হয়েছে। “
লেখক প্রকাশ করেছেন যে তিনি তাঁর সাংবাদিকের মঞ্চের সময় তাকে খ্যাতি দিয়েছেন এমন সাহিত্য ঘরানার কাছে পৌঁছেছিলেন, এমন একটি স্তন্যপান গ্রহণের পরে যা তাকে এমন এক মহিলাকে তদন্ত করতে গিয়েছিল যিনি তাকে এমন একটি বেসমেন্টে নিয়ে গিয়েছিলেন যেখানে সেখানে তিন -পাঁচ বছর বয়সী ছিল বাচ্চাদের বিক্রয়ের জন্য; এমন কাজগুলি যা “মিথ্যা” বন্ধ করে দিয়েছিল এবং টনি রোমানোর উপন্যাসগুলির মাধ্যমে তিনি সাহিত্যে নিন্দা করে শেষ করেছিলেন।
“বিশ্ব আমাদের বিশ্বাসের চেয়ে আরও দুষ্টু,” লেখককে কুয়েঙ্কার পৌরসভা গ্রন্থাগারের জনসাধারণের কাছে স্মরণ করেছিলেন, যা এই সম্মেলনের পরে জোটা লিনারেসের সাথে অনুলিপি স্বাক্ষর করেছে।
একটি ত্রুটি রিপোর্ট