
ফ্রাঙ্কো-বেলজিয়ান “ক্লিয়ার লাইন” এবং জাপানি মঙ্গা শীর্ষে সভা
ফ্রান্স 4 – শনিবার 15 ফেব্রুয়ারি 9:00 অপরাহ্ন – অ্যানিমেটেড ফিল্ম
এটি কল্পনা করতে হয়েছিল, এবং বিশেষত এটি সাহসী, এটি দুটি অঙ্কন বিদ্যালয়ের মধ্যে অবশ্যই ক্রসিং, অবশ্যই অ্যান্টিপোডগুলিতে, তবে এর চেয়ে কম কিছু ছিল না: ফ্রাঙ্কো-বেলজিয়ান “ক্লিয়ার লাইন” এবং জাপানি মঙ্গা, এর গ্রাফিক গতিশীলতা এবং সহ এটি কাটা অনুভূতি।
স্ক্রিনে আনার জন্য একটি নিখুঁত ডেটিং ক্ষেত্র দেবতাদের শীর্ষপাঁচ খণ্ডে (2000-2003, কানা প্রকাশিত) স্বাক্ষরিত এপিমনাস মঙ্গা অনুসারে জিরো তানিগুচি (1947-2017), অবিস্মরণীয় ডিজাইনার দূরবর্তী জেলানিজেই লেখক বাকু ইয়ুমমাকুরার একটি উপন্যাস থেকে নিয়েছিলেন।
এই তহবিলের অবিকলভাবেই প্যাট্রিক ইমবার্টকে আঁকতে গিয়েছিলেন (কো -রিডার বড় খলনায়ক এবং অন্যান্য গল্প2017)। যে কোনও প্যাসিচির মতো কোনও বহিরাগততা থেকে দূরে, ফিল্মটি মূল উপাদানের প্রতি এক বিস্ময়কর শ্রদ্ধার সাক্ষ্য দেয়, যা এটি কখনও পশ্চিমাঞ্চলীয় দিকে চায় না এবং ভাগ্যক্রমে। এটি বরং প্রতিবেশী অ্যানিমেশন ভাষায় এক ধরণের অনুবাদ হবে।
বাস্তববাদ কম
ফুকামাচি, জাপানি ফোটোরপোর্টার পর্বতমালায় বিশেষজ্ঞ, একটি রহস্যময় ক্যামেরার চারপাশে তদন্তের নেতৃত্ব দিয়েছেন যা এভারেস্টের অগ্রণী ক্লাইবার্সের অন্তর্ভুক্ত ছিল এবং সম্ভবত এটির প্রথম আরোহণের তারিখটি প্রশ্নে ডেকে আনবে। কাঠমান্ডুতে, তিনি হাবু জোজি জুড়ে এসেছিলেন, তিনি একজন প্রাক্তন খ্যাতিমান প্রাক্তন পর্বতারোহী, যার ইতিহাস তিনি আবিষ্কার করেন, তিনি চূড়ান্তভাবে আরোহণের সাথে সংযুক্ত ছিলেন, তবে সর্বোপরি অসীম মর্মান্তিক, ব্যর্থতা, দাবি, অবিচার এবং মৃতের সাথে বিন্দুযুক্ত। তিনি শীর্ষ সম্মেলনের এই আবেদনটির কঠোর চেহারা হিসাবে প্রমাণিত হয়, এটি একটি দাবিদার মারোটে যা আবেশের মধ্যে আবদ্ধ হতে পারে এবং একটি অস্পষ্ট অভ্যন্তরীণ প্রয়োজনীয়তার সাক্ষ্য দেয়।
আপনার এই নিবন্ধটির 41.31% পড়ার জন্য রয়েছে। বাকিগুলি গ্রাহকদের জন্য সংরক্ষিত।