Lex লেক্স সোব্রন, একজন আর্ট অ্যাথলেট

Lex লেক্স সোব্রন, একজন আর্ট অ্যাথলেট

গত বৃহস্পতিবার, 13 ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনের প্রাক্কালেতরুণ ডিজাইনার এবং শিল্পী পামসানো অ্যালেক্স সোব্রন অবশেষে তিনি ম্যালোরকান জনসাধারণের কাছে তাঁর সর্বশেষ সংগ্রহটি প্রকাশ করেছিলেন। যে দ্বীপটি তাকে জন্মগ্রহণ করেছে এবং হয়ে উঠেছে বর্তমান গহনা দৃশ্যের অন্যতম আকর্ষণীয় প্রস্তাব এটি এই অনুষ্ঠানের জন্য আদর্শ কাঠামো ছিল, কারণ এটি থেকে জন্ম নেওয়া সমস্ত কিছুই এই যাদুকরী জায়গা থেকে অনুপ্রাণিত হয় যা তাঁর জন্মের পর থেকে তাকে ঘিরে রেখেছে।

অ্যালেক্স, যা আমরা কীভাবে জানি যে আমরা কী বাড়তে দেখেছি, সম্ভবত এটি ব্যক্তিত্ব এবং চিত্র দ্বারা তরুণ সমাজের অন্যতম আইকনিক মুখ, অ্যাভান্ট -গার্ডের পর থেকে, একটি দুর্দান্ত শিক্ষার সাথে একসাথে বিদ্রোহ, দেখুন অ্যান্ডোগিন, এবং এখনও প্রকাশিত পুরুষতন্ত্র, নজরে আসে না। এটি স্ব -প্রচারের পুরো পর্যায়ে রয়েছে, তবে তাঁর বক্তৃতায় এমন একটি পরিপক্কতা রয়েছে যা তিনি বছরের পর বছর বয়সে একীভূত হয়। কোন ভুল আছে। তাঁর দুর্দান্ত রাতে, তিনি শিল্প ও নকশার জগতের পাশাপাশি পরিবার ও বন্ধুবান্ধবদের দ্বারা আবৃত ছিলেন। এটি স্যান্ট সেবাস্তির তীক্ষ্ণ তীরগুলি রূপালী এবং স্টেইনলেস স্টিলের মধ্যে জ্বলজ্বল করে, কাউকে উদাসীন না রেখে। সিউতাতের পৃষ্ঠপোষক সাধু উপস্থিত থাকতে হবে এবং ছিলেন।

প্যাকো নাভারো দ্বারা তৈরি অ্যালেক্স সোব্রনের প্রতিকৃতি।

আলেজান্দ্রো সোব্রন সোলিয়েলাস কেবল 25 বছর ধরে তাদের কাজ সম্পর্কে খুব স্পষ্ট ধারণা রয়েছে বলে মনে হয়। তিনি মাদ্রিদ এবং কমপ্লিটেনস ইউনিভার্সিটিতে ফাইন আর্টস পড়াশোনা করেছেন তিনি মাত্র চার বছর আগে তাঁর গহনা ফার্ম প্রতিষ্ঠা করেছিলেন। এটি আপনার পরিবারে ক্রিয়েটিভদের তৃতীয় প্রজন্ম। তাঁর দাদা -দাদি, ম্যালোরকান জুয়ান সলিভেলাস এবং প্যারিসিয়ান ফ্রান্সোইস সাপোর্টা, তারা দেশব্যাপী ফ্যাশন শিল্পের বিকাশে অগ্রণী ছিল। সলিভেলাস প্যারিসের নকশাগুলি সেই সময়ের ম্যালোরকান উচ্চ সমাজে আকাঙ্ক্ষার সত্যিকারের বিষয় ছিল, এত বেশি যে মহামান্য রানী সোফিয়া নিয়মিত ক্লায়েন্ট ছিলেন। তার সমকামী স্বাক্ষর ছাড়াও প্রিট-পোর্টার বিলাসিতা, তারা জাইম তৃতীয় রাস্তায় একটি মাল্টি -ব্র্যান্ড স্পেস খুলেছে a এক্সক্লুসিভ প্যারিসিন ফ্যাশন নির্বাচনডায়ার এবং ল্যানভিনের মতো সংস্থাগুলি সহ। এই মুহুর্তের সর্বাধিক অ্যাভেন্ট -গার্ডের প্রস্তাবগুলি – থিয়েরি মুগলার, জিন পল গালটিয়ার, ক্লোড মন্টানা – ভার্চ রোডে বসতি স্থাপন করেছিলেন, যেখানে পরে, পরে, পরে, জিয়ানির হাত থেকে নিজেই, তারা স্পেনের প্রথম বুটিক ভার্সেসের উদ্বোধন করেছিলেন। তার মা, ভেরানিকা সলিভেলাসফ্যাশন গঠন কেন্দ্রগুলি প্রতিষ্ঠা ও পরিচালনার পাশাপাশি আন্তর্জাতিক প্রতিক্রিয়া সহ একটি ট্রেন্ড ক্যাবিনেটের নির্দেশনা দিয়েছেন। এটিও এর ডান হাত ছিল মিগুয়েল অ্যাড্রোভার বছরের জন্য।

সোব্রন নামে একটি সংগ্রহ উপস্থাপন করলেন “সেবাস্তি”প্রতীকীকরণ দিয়ে বোঝা। যেমনটি আমরা ইতিমধ্যে বলেছি, এই অ্যাথলিট যিনি চিত্রের মধ্যে একজন উগ্র কিশোরী থেকে খুব উচ্চ লক্ষ্য চিহ্নিত করেছেন, তিনি এই প্রস্তাবটি নিয়ে কিছুটা পরিপক্কতায় পৌঁছেছেন যে, আমি তাদের বলেছি, পালমার পৃষ্ঠপোষক, সন্ত সেবাস্তিয়া, এর চিত্র হিসাবে উল্লেখ করেছেন আদর্শের বিরুদ্ধে প্রতিরোধ, পরিচয় এবং লড়াইয়ের প্রতীক হিসাবে সময়ের সাথে সাথে পুনরায় ব্যাখ্যা করা হয়েছে। পবিত্রতার আরেক অ্যাথলেট। সংগ্রহগুলি তৈরি করে এমন টুকরোগুলি, তাদের শৈল্পিক উপস্থাপনা এবং জনপ্রিয় সংস্কৃতির সাথে তাদের লিঙ্কে উভয়ই অনুপ্রাণিত হয়ে চারদিকে ঘোরে শক্তি, আকাঙ্ক্ষা এবং ত্যাগের বহুমুখী প্রতীক হিসাবে তীর।

এই আধুনিক পুনরায় ব্যাখ্যা গব্যক্তিগত প্রকাশ এবং গভীর প্রতিবিম্বের একটি গাড়িতে কেবল গহনা। যেহেতু তারা তাদের পারিবারিক ইতিহাস যাচাই করতে পারত, এটি এমন কোনও সমস্যা নয় যা আমরা আলাদা করতে পারি, কারণ তাদের দাদা -দাদি এবং তাদের নিজের মা উভয়ই অ্যালেক্স তার জন্মের পর থেকেই আধুনিকতা মাতাল হয়েছে, যা এখনও একটি বিশেষ সুযোগ। প্রকৃতপক্ষে, জীবনের আগে তাঁর অবস্থান দ্বীপ নয়, তিনি একটি বৈচিত্র্যময়, বহুসংস্কৃতি, এমনকি মৌলিক, তবে রক্ষণশীলও।

তাঁর রাতে তিনি তিনটি স্টেইনলেস স্টিলের ভাস্কর্যও উপস্থাপন করতে চেয়েছিলেন যা তাদের পারিবারিক উত্তরাধিকারের প্রতি শ্রদ্ধা জানিয়ে থিসলগুলির সাথে তীর প্রতীক, শাহাদাত এবং প্রতিরোধের প্রতীককে অন্তর্ভুক্ত করে। ইনস্টলেশনটিতে তিনি 80 এর দশকের শেষের দিকে তাঁর দাদার দ্বারা তৈরি আয়রনের জন্য একাধিক ঘোরাঘুরি তুলে ধরেছিলেন। ভাস্কর্যগুলি উপস্থিতদের মাথায় ভাসমান বলে মনে হয়েছিলস্বচ্ছ থ্রেড দ্বারা ছাদ থেকে স্থগিত করা, ভাস্কর্য গহনার টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো শিল্পী এগুলিকে “গহনা এবং বাহকের দেহের মধ্যে মিথস্ক্রিয়া সম্পর্কে নতুন সম্ভাবনা এবং গবেষণার লাইন” হিসাবে উল্লেখ করেছেন। তাদের মধ্যে তিনি বলেছিলেন একটি নেকলেস যা চিবুক থেকে নাভিতে covers েকে দেয় এবং একটি বেল্ট যা একটি কৌতূহলী অপটিক্যাল মায়া তৈরি করে “যেমন তীরটি চলছে,” সোব্রনকে তীব্রতা পরিমাপের সাথে ব্যাখ্যা করে। তার ক্লাস আছে, এ নিয়ে কোনও সন্দেহ নেই।

সেশনে উপস্থাপিত দর্শনীয় নেকলেস।

একই জায়গায়, ক বিয়েল ক্যাপলক পরিচালিত ফটোগ্রাফিক প্রচারএটি পুরোপুরি সংগ্রহের সারমর্মটি ক্যাপচার করে, একটি মহিলা চিত্রের মাধ্যমে সান সেবাস্তিয়ানের প্রতিনিধিত্বের সাথে সাহসী এবং পরাবাস্তব শৈলিকে একীভূত করে। এই রূপান্তরটি রোগের ধারণাটিকে আরও শক্তিশালী করে এবং প্রতীক হিসাবে পবিত্র ব্যক্তিত্বের বিবর্তন প্রতিফলিত করে একবিংশ শতাব্দীতে সংগ্রাম এবং স্বায়ত্তশাসনের। ভিডিও দ্বারা পরিচালিত পিয়েরো মোলিনা, যা গবেষণা এবং সৃষ্টি প্রক্রিয়া, ভাস্কর্য এবং গহনার টুকরো উভয়ই যাদুতে উপস্থিত উপস্থিতদের নিমজ্জিত করেছিল।

তার শোরুমপালমার historic তিহাসিক কেন্দ্রে 17 তম শতবর্ষের প্রাসাদ খামারে অবস্থিত, এটি দুটি জায়গায় বিভক্ত। নীচের অঞ্চল, যেখানে নতুন সংগ্রহের ইনস্টলেশনটি অবস্থিত ছিল, এটি তার প্রান্তের ভল্টস এবং ব্রাস অন্তর্ভুক্তির সাথে একটি রজন মাটির জন্য দাঁড়িয়ে আছে। উপরের অঞ্চলটি, কাঠের দেয়াল এবং হাতের আঁকা সাক্ষাত্কার সহ মরীচিযুক্ত, ফাইল, সংগ্রহ এবং পূর্ববর্তী প্রকল্পগুলি। সর্বাধিক বিশিষ্টদের মধ্যে, প্রজাপতির সাথে প্রধান উপাদান হিসাবে কাজ করে, ফ্ল্যামেনকো নৃত্যের তদন্তের ফলাফল।

LELL স্টাডি রেফারেন্স বোর্ড।

“ম্যানিলা শালের ফ্লাইটে বা নর্তকীর নৃত্যে এই নর্তকীর স্কার্টের ফ্লাইয়ার্সের ফ্লাইটে এই আবেদনগুলির ফ্লাইট। আন্দোলনটি হাতগুলির সাথে একটি সমান্তরাল প্রতিষ্ঠা করে যা উত্থিত হয় এবং একটি দৃ determined হালকাতা প্রতিটি শ্বাসের সুস্বাদুতা প্রকাশ করেপ্রতিটি দীর্ঘশ্বাস এবং প্রতিটি অভিযোগ যার সাথে দোভাষীরা যোগাযোগ করেন, “শিল্পী বলেছেন। তিনি আস্তে আস্তে কথা বলেন, যেন তিনি নিজেকে বিশ্বাস না করে নিজেকে বোঝানোর কোনও উপায় খুঁজে পেতে চান। এবং আমি নম্রতার কথা বলি না, যা এটি থাকতে হবে না।

উদ্ধৃতিটি ম্যালোরকান সাংস্কৃতিক দৃশ্যের পরিচিত মুখগুলি মিস করেনি ডেভিড ব্যারোযাদুঘরের পরিচালক বালুয়ার্ড, পেড্রো ভিডালগোয়িবের সংস্কৃতি স্বায়ত্তশাসিত সচিব, গ্যালারী মালিক ফ্রান রিউসশিল্পী ইলা ফিদালগো এবং মার্গারিটো দে লা গুয়েটোসাংবাদিক ক্রিস্টিনা রোজ এবং সাংস্কৃতিক পরিচালক রাকেল ভিক্টোরিয়া রদ্রিগেজ এবং সেবাস্তিয়া মাসকারি, ম্যালোরকান সোসাইটি প্লাসের অন্যান্য অনেক প্রতিনিধিদের মধ্যে শীতল। যে নমুনাটি শীঘ্রই মাদ্রিদে প্রদর্শিত হবে, যে শহরটি থেকে ব্র্যান্ডের যোগাযোগগুলি পরিচালিত হয়, যদিও উত্পাদন সম্পূর্ণ স্থানীয় থেকে যায়।

«টুকরোগুলি আমার নিজের হাতে তৈরি করা হয়, ক্ষতির মাধ্যমে মোম কাস্টিং কৌশল। তাদের প্রত্যেককে মোমের মডেল; আমি তাদের শিল্প উপায়ে উত্পাদন করার বিষয়টি কখনও বিবেচনা করি নি বা ডিজিটাল পদ্ধতি সহ। এটি একটি বৈধ প্রক্রিয়া, তবে আমার ব্র্যান্ডের মানগুলির সাথে যোগাযোগ করে না। আমি সবসময় স্থানীয় কারিগরদের সাথে কাজ করি যেখানে আমি আমার টুকরোগুলি বিকাশ করি। মাদ্রিদে আমি মাদ্রিদ কারিগর কর্মশালা এবং ম্যালোর্কায় ম্যালোরকান কারিগরদের কাছে অবলম্বন করি। কেবল ধারাবাহিক বলে মনে হয় না, তবে শিল্পের সাথেও দায়ী এবং প্রয়োজনীয়। যদিও আমি দুর্দান্ত প্রযোজনা করি না, আমি মনে রাখবেন যে আমি আমার কারুকাজে আমার বালির দানা অবদান রাখিএল “, সোব্রনকে শেষ করে, এবার উত্তেজিত, নিজেকে বহন করতে দেয়, যেমন প্রজাপতির মতো একটি রেস জিপসির ফ্লাইয়ারদের কাছ থেকে জন্মগ্রহণ করে।

বিয়েল ক্যাপলার্নের ছবি তোলা আকাশের ভাস্কর্যটি।

CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus (0 )