ইউপিএনএ লাইব্রেরিটি খেলাধুলার উপায়ে বিল্ডিংটি অন্বেষণ করতে তার “এস্কেপ রুম” এর দ্বিতীয় সংস্করণটি সংগঠিত করে

ইউপিএনএ লাইব্রেরিটি খেলাধুলার উপায়ে বিল্ডিংটি অন্বেষণ করতে তার “এস্কেপ রুম” এর দ্বিতীয় সংস্করণটি সংগঠিত করে

দ্য নাভারা পাবলিক ইউনিভার্সিটির লাইব্রেরি (ইউপিএনএ) তিনি তার জনপ্রিয় “এস্কেপ রুম” এর দ্বিতীয় সংস্করণ চালু করেছেন, এটি একটি ক্রিয়াকলাপ একটি ইন্টারেক্টিভ পরিবেশে তাদের সমস্যা সমাধানের দক্ষতা পরীক্ষা করার জন্য ডিজাইন করা একটি ক্রিয়াকলাপ।

এই গেমটি, যা ঘটেছিল অ্যারোসাদিয়া ক্যাম্পাস, এর উদ্দেশ্য হ’ল অংশগ্রহণকারীদের একটি মজাদার এবং শিক্ষামূলক উপায়ে ভবনের পরিষেবা, সংস্থান এবং প্রধান স্থানগুলির সাথে পরিচিত করা।

ক্রিয়াকলাপ উপলব্ধ হবে 28 ফেব্রুয়ারি পর্যন্তএবং আগ্রহী শিক্ষার্থীরা নিম্নলিখিত লিঙ্কটির মাধ্যমে “অনলাইন” নিবন্ধন করতে পারে: https://tinyurl.com/escapp-rom-biblioteca। অংশ নিতে, শিক্ষার্থীদের অবশ্যই দুই থেকে চার জনের মধ্যে দল গঠন করতে হবে এবং অনলাইন প্ল্যাটফর্মে তাদের নিবন্ধকরণ সম্পূর্ণ করতে হবে।

ক্রিয়াকলাপের দিন, প্রতিটি অংশগ্রহণকারীকে অবশ্যই বহন করতে হবে আপনার ইউপিএনএ সনাক্তকরণ (পরিষেবা পোর্টালের কার্ড এবং ব্যবহারকারী এবং পাসওয়ার্ড), একটি মোবাইল ফোন ছাড়াও। “ঘর” এর সময়কাল 60 থেকে 90 মিনিটের মধ্যে রয়েছে, সেই সময়ে দলগুলিকে অবশ্যই একাধিক চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠতে হবে।

এই গেমের মাধ্যমে, শিক্ষার্থীদের লাইব্রেরির বিভিন্ন পরিষেবা যেমন বৈদ্যুতিন সংস্থান, থিম্যাটিক গাইড এবং প্রস্তাবিত গ্রন্থপঞ্জি সম্পর্কে শেখার সুযোগ থাকবে। তারা যেমন স্থানগুলিও অন্বেষণ করতে পারে খোলা জায়গা এবং গ্রুপ ওয়ার্ক রুম।

প্রথম সংস্করণ “পালানোর ঘর”, গত নভেম্বরে অনুষ্ঠিত, এটি শিক্ষার্থীরা খুব ভালভাবে গ্রহণ করেছিল। অভিজ্ঞতাটি “সমৃদ্ধ এবং উপভোগযোগ্য” হিসাবে বর্ণনা করা হয়েছিল এবং সন্তুষ্টি জরিপের ফলাফল অনুসারে একটি “খুব ইতিবাচক” মূল্যায়ন অর্জন করেছিলেন। ইতিহাস হিসাবে এই সাফল্যের সাথে, ইউপিএনএ আশা করে যে এই দ্বিতীয় সংস্করণটি বিনোদনমূলক এবং ইন্টারেক্টিভ উপায়ে শিক্ষার প্রচার চালিয়ে যাবে।

CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus (0 )