ক্যান্ডেলার পবিত্র ক্রিপ্ট

ক্যান্ডেলার পবিত্র ক্রিপ্ট

আমি সারা দিন নিজেকে লজিংয়ের জন্য উত্সর্গ করেছি। আমি কর্টজার পড়েছি এবং বিছানায় ধূমপান করেছি। বিকেলে আমি মিগুয়েলকে শুভেচ্ছা জানাতে ক্যান্ডেলার কাছে এসেছি। এবং যদি সে না খায় তবে তার মা টুনা একটি ক্যান খুললেন এবং একটি জলখাবার প্রস্তুত করলেন।

আমরা পিছনের টেবিলে দাবা খেলি। বোর্ডে টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো সর্বদা কিছু পোলিশ দিয়ে নাটকটি শেষ করে। বক্তাদের কারণে, জেরার্ডো নাইজ, রাফায়েল রিকেনি বা অন্য গিটারিস্ট, সাবিকাসের ভাগ্নে, যিনি এখনও রেকর্ড আঁকেননি, তিনি এতটাই আসল ছিলেন, তবে যার ফলসেটাস এতটাই আসল ছিল যে এমনকি প্যাকো দে লুসিয়া তাদেরকে তাদের দিয়েছেন; আমরা আগুস্তান কার্বোনেল, বল, ট্রেইলের জিপসি সম্পর্কে কথা বললাম যা রাতে সেখানে উপস্থিত হত তার গিটার, দ্য সোনন্ত পিগব্যাক। কারণ সর্বোপরি, ক্যান্ডেলা একটি গিটারিস্ট স্কুল ছিল।

একটি নির্দিষ্ট সময় আগমন বার দ্বারা সমর্থিত অনেক মামলা দেখা যেতে পারে। গিটারগুলির এমন একটি জট ছিল যে একাধিকবার একে অপরের যারা বিভ্রান্ত হয়েছিল। আমি বিকেলে পৌঁছতে পছন্দ করেছি, আমি ইতিমধ্যে বলেছিলাম, যখন সূর্য জানালার মধ্য দিয়ে নিয়ে আসা হালকা মরীচিগুলিতে ধুলা কণাগুলি স্থগিত করা হয়েছিল – যেমন উইলিয়াম ফকনার একটি গল্পে – এবং মিগুয়েল আমাকে জেরার্ডো নায়েজ রাফেল রিকেনি ইতিমধ্যে জিজ্ঞাসা করেছিল বলটি যে মডেলটি রেকর্ড করেছিল।

তারা অন্য সময় ছিল, মুহুর্তগুলি যা এখন ফিরে আসতে চায়। কারণ এটি ইতিমধ্যে জানা গেছে যে, যখন এটি এত তীব্র কিছু আসে তখন সংবেদনগুলি হারিয়ে যায় না, তবে রয়ে যায়, যেমন জর্জি পার্দো যে বইটিতে আমি এখানে নিয়ে এসেছি এবং এটি শিরোনামে বলেছেন মোমবাতি (আল্টামারিয়া)। জ্যাকোবো রিভারো পেড্রো লোপাহের প্রোলোগের সাথে লিখেছেন। এবং এটি আলফ্রেডো গ্রিমাল্ডোস ছিলেন এমন অন্যান্য ফ্ল্যামেনকো সাংবাদিকের রচনাগুলির পদচিহ্নের পরে এটি মাদ্রিদ ফ্ল্যামেনকোর একটি সামাজিক স্মৃতি। এই ক্ষেত্রে, রিভারো এটি বিভিন্ন কণ্ঠস্বর থেকে তৈরি করেছেন, যার মধ্যে গত শতাব্দীর শেষের দিকে যে আন্দোলনের অনুঘটক আন্তোনিও বেনামারগো ডেকে এসেছিল তরুণ ফ্ল্যামেনকো, এবং তিনি এনরিক মোরেন্টে রাতের অধিনায়ক ছিলেন। আমি ইতিমধ্যে এটি বহুবার বলেছি, বেনামারগোই শহরতলির সাংস্কৃতিক কেন্দ্রগুলিতে সমস্ত কিছু প্রচার করেছিলেন, এমন এক প্রজন্মকে ক্যান্ডেলায় ব্যবসা করে এমন শিল্পীদের ব্যারাক দিয়েছিলেন এবং তারপরে প্রথম ব্যক্তিত্ব হিসাবে আবির্ভূত হন।

আমি আমার গাল মেশিনের সাথে সমস্তই বেঁচে ছিলাম -পাপের ব্রণ দ্বারা কৌতুক করা। এবং কর্টজার, মার্টিন অ্যামিস, উইলিয়াম ফকনার পড়ুন; আমি আমার হাতে পড়েছি এমন সমস্ত কিছু পড়েছি। আমার জীবন সাহিত্য এবং ফ্ল্যামেনকোতে আবৃত ছিল, আগামীকাল আমার কাছে খুব বেশি রাত যাচ্ছে, স্বপ্ন দেখার সাহস করেছিল যে একদিন আমি এই এবং অন্যান্য জিনিস প্রকাশ করব। তবে এখনও অনেক কিছু ছিল।

আমি এখনও জানতাম না যে পরাজয় শেখার বিষয়। এবং আপনি সাফল্যের চেয়ে তার কাছ থেকে আরও শিখেন। কারণ কেবলমাত্র একটি পরাজয় থেকে পরের দিকে একটি প্রয়োজনীয় এবং স্মৃতি এবং আকাঙ্ক্ষার মতো জরুরি হিসাবে দুটি জায়গার মধ্যে লাইন আঁকতে পরিচালিত করে। এবং এটিই খেলা, আরও ভাল এবং আরও ভাল ব্যর্থ হতে।

এই সমস্ত কিছুর জন্য আমি এনরিক ল্যাপেজ ল্যাভিগন এবং তাঁর লোকদের সাহসের প্রশংসা করি; কী বোঝায় যে ক্যান্ডেলার বন্ধ করা এবং এটি সাহিত্যের বেশ্যাগুলির এই কাজে পুনরায় চালু করা।

CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus (8 )