
আমেনাবার স্বীকার করেছেন যে তাঁর সিনেমার অংশটি “তার সন্তানের ভয়কে বহিষ্কার করার একটি উপায়”
“এখন, আমার ভয়গুলি অসুস্থ হওয়ার সম্ভাবনা, ক্ষতি, আমাকে ঘষে এমন লোকদের যত্নের সাথে করতে হবে।” সাংবাদিক, লেখক এবং ফেজ দেশিরির সমালোচনা (‘কুইন অফ দ্য ক্রি’ বইয়ের লেখক, পডকাস্টে পরিণত হয়েছে) এইভাবে এর কাঠামোর মধ্যে সংগঠিত শেষ সভার বরফটি ভেঙে দিয়েছে IX সংস্কৃতি ফোরাম, এতে তিনি চলচ্চিত্র নির্মাতার সাথে মঞ্চটি ভাগ করেছেন আলেজান্দ্রো আমেনাবার এবং দোভাষী, চলচ্চিত্র পরিচালক এবং চিত্রকর জাভিয়ের বোটেট, গার্ল মেডিওরোস ডি ‘রেক’ বা ‘মামা’ এর মতো দানবদের ত্বকে প্রবেশ করার জন্য পরিচিত, যার অর্থ গিলারমো দেল টোরোর সাথে তার প্রথম যোগাযোগ।
সমালোচনা মডারেটর, সাংবাদিক এবং সেমি -কাসার কম্বারোসের histor তিহাসিককে প্রথম লাজাদা প্রশ্নের উত্তর দিয়েছিল: “আজ আপনার মধ্যে কী ‘দানব’ লাইভ?” তিনি আমেনাবার গ্লোভ সংগ্রহ করেছিলেন, যিনি মনে রেখেছিলেন যে “তিনি খুব ভয়ঙ্কর সন্তান ছিলেন” যেখানে সিনেমাটি “তার মাথা” অর্ডার “করতে সহায়তা করেছিল। এবং প্রথমবার ‘স্নো হোয়াইট’ দেখলেও তিনি ড্রেড অনুভব করেছিলেন তা সত্ত্বেও তিনি ড্রেড অনুভব করেছিলেন জাদুকরী দিয়ে, এবং এটি ‘শার্ক’ দিয়ে »আমি পানিতে আতঙ্ক তৈরি করেছি«
তবুও, তিনি সন্ত্রাসের ঘরানার প্রতি আকৃষ্ট হতে থাকলেন, যিনি “আপনার বসার ঘরে এটি দেখে নিশ্চিত হওয়ার সময় সবকিছু কীভাবে যেতে পারে তার একটি সাধারণ প্রবন্ধটি দেখেন।”
জাভিয়ের বোটেট এ বিষয়ে একমত হয়েছিলেন, যিনি পূর্বোক্ত ‘শার্ক’, ‘এলিয়েন’ জেনার তার তিনটি রেফারেন্টের মধ্যে হাইলাইট করেছিলেন এবং যিনি তাঁর টেবিলের অংশীদার ‘থিসিস’ এর প্রথম কাজ ছিলেন, যেখানে আমেনাবার একটি প্রজাতির প্রজাতি হিসাবে উল্লেখ করেছিলেন “” ভ্যাকসিন “তাঁর ভয়ের বিরুদ্ধে ছিল, যা তাকে তার নিজের ‘অ্যান্টিডোটেস’ তৈরি করতে সহায়তা করেছিল।
চলচ্চিত্র নির্মাতা তা স্মরণ করিয়ে দিয়েছিলেন ভয়ের অনেক “মনোবিজ্ঞান” রয়েছে এবং তিনি আলাউদা রুইজের দ্বারা র’কুইর মিনিসারিগুলি উদাহরণ হিসাবে উল্লেখ করেছিলেন, যিনি দেখার পরামর্শ দিয়েছিলেন। এছাড়াও তাঁর অনেকগুলি ছবিতে যেখানে “দানবটি বাইরে নেই তবে আপনি এটি ভিতরে পরেন।” “আমি এই কথা বলতে চাই যে মানব প্রকৃতি থেকে একাকীত্ব আসে।”
চলচ্চিত্র নির্মাতা, যিনি স্বীকার করেছেন যে তাঁর সিনেমার অংশটি “তার” সামান্য “ভয়” ভয় পেয়েছে, এটি উন্নত করেছে শরত্কালে তার পরবর্তী সিনেমা (‘দ্য ক্যাপটিভ’) প্রিমিয়ার করবেএমন একটি প্রকল্প যেখানে তিনি তার জীবনের শেষ দুই বছর উল্টে গেছেন এবং তিনি সবার নিকটতম বোধ করেন।
কোনও চলচ্চিত্র জনসাধারণের সাথে কাজ করে না এমন ‘ভয়’ বা কৃত্রিম বুদ্ধিমত্তা কী করবে তা অন্যরা আলোচিত বিষয়গুলি ছিল। পরবর্তীকালে, তিনি স্বীকার করেছেন যে তার বিকাশের অর্থনীতি এবং সমাজকে রূপান্তরিত করে এই জোর দিয়ে এই ব্যক্তিটির তাকে আলিঙ্গন করা ছাড়া আর কোনও উপায় নেই। তবে, তিনি দেখিয়েছিলেন যে এটি দেখার জন্য যদি আইআইটি একটি গুণগত লাফ এবং প্রজাতির পরিবর্তন হবেযেহেতু কিছু বিজ্ঞান কল্পকাহিনী চলচ্চিত্র ইতিমধ্যে উত্থাপিত হয়েছে, বা শেষ পর্যন্ত এটি কেবল সহাবস্থানের বিষয় হয়ে উঠবে »
তার অংশ হিসাবে, জাভিয়ের বোটেট যুক্তি দিয়েছিলেন যে আমেরিকা যুক্তরাষ্ট্র যে “দায়িত্বজ্ঞানহীনতা” দিয়ে এআইকে ম্যাগনেট এলন কস্তুরীর সাথে বিকাশ করতে দিচ্ছে, এটি গ্রহাণুটির পৃথিবীকে বাঁচানোর সমাধান হতে পারে, “যদিও পরে আমরা আমরা পরে পরে সাথী, ”তিনি কৌতুক করলেন।
কারণ ‘হাস্যরস’ এরও ‘দানবদের জন্য উত্সর্গীকৃত একটি টেবিলে এর খ্যাতি ছিল: «যদিও এটি মনে হয় না, আমার কাছে হাস্যরসের অনুভূতি রয়েছে তবে এটি আমার ব্যক্তিগত ক্ষেত্রের অংশ। এটি প্রকাশ করা আমার পক্ষে কঠিন, “আলেজান্দ্রো আমেনাবার স্বীকার করেছেন। নৌকার জন্য, পরিবর্তে, হাস্যরস “বিদ্বেষের এক রূপ”। “হাসি এবং কৌতুকপূর্ণভাবে আমার সাথে সমস্ত কিছু পালিয়ে যায়,” অভিনেতা বলেছিলেন, যিনি কান্নার হাড়ের “অক্ষম” স্বীকার করেছেন।
অন্যদিকে আমি ফেজকে চেয়েছিলাম, তিনি স্মরণ করেছিলেন যে তাঁর ‘দ্য কুইন অফ দ্য ক্রি’ বইটিতে “অনেক কমেডি” রয়েছে, এবং তার জন্য যে আপনি সন্ত্রাস পছন্দ করেন তিনি তার মতবিরোধে নন যার সাথে কমেডি আপনাকেও ভালবাসে , এবং এটি তার সমালোচনাগুলিতে, যা সর্বদা “সম্মানজনক এবং গঠনমূলক স্থান থেকে” গঠনের চেষ্টা করে, তিনি যে রাস্তাগুলি অবলম্বন করেন সেগুলির মধ্যে একটি হ’ল “হাস্যরস”।
তিনি সংস্কৃতি ফোরামের শেষ টেবিলের ব্রোচে ভ্যালাদোলিড সংগীতশিল্পী ওহান রেখেছিলেনএটি থিমের ঘোষণার সাথে পর্দা বন্ধ করে দিয়েছে যা পরবর্তী সংস্করণ: দ্য ইউনিভার্সকে কেন্দ্র করে।
একটি ত্রুটি রিপোর্ট